নেত্রকোণায় ট্রাফিক সপ্তাহে হেলমেট বিতরণ: ৫৩৪ টি যানবাহন আটক ১৭৩০ টি মামলা

বিশেষ প্রতিনিধি: ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে নেত্রকোণা পুলিশ বিভাগ থেকে বৈধ লাইসেন্সধারী ও হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের মাঝে বিনামূল্যে হেলমেট বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টায় মোক্তারপাড়াস্থ মগড়া সেতুর মোড়ে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার একে এম আশরাফুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া,সদর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, নেত্রকোণা কুড়ি বিল্ডার্সের চেয়ারম্যান আতাউর রহমান খানসহ বিল্ডার্সের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় পৌর শহরে চলাচলকারী হেলমেট বিহীন শতাধিক বৈধ মোটরসাইকেল চালকদের একটি করে হেলমেট বিতরন করা হয়। এদিকে ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে নেত্রকোণায় অবৈধ ৫৩৪টি যানবাহন আটক করা হয়েছে। এছাড়া চলমান অভিযানে ১৭৩০টি মামলা দায়ের এবং সাড়ে ৬ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।