নেত্রকোণায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ওমর ফারুক এর সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-২ (সদর -বারহাট্টা) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক অধ্যাপক মো. ওমর ফারুক বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা ও পরে সংবাদ সম্মেলন করেন। সদর উপজেলার রৌহা ইউনিয়নের কারলী গ্রামে বাউল বাড়িতে অধ্যাপক মো. ওমর ফারুকের ব্যক্তিগত উদ্যোগে এ মতবিনিময় ও সংবাদ সম্মেলন হয়।
সদর উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন- অধ্যাপক মো. ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মুন্না, সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, নারী নেত্রী রেজিনা হক, যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক চঞ্চল কুমার সাহা।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পূনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান। পরে ওই স্থানে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় এবং এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যাপক মো. ওমর ফারুক।
এসময় অধ্যাপক মো. ওমর ফারুক জানান, নেত্রকোণা-২ আসনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেলে জেলায় পাটকল নিমার্ণ, গার্মেণ্টস প্রতিষ্টা, জেলা শহরে বাইপাস নির্মাণ,ক্যাডেট কলেজ, মেডিক্যাল কলেজ নিমার্ণ, নেত্রকোণা ও বারহাট্টায় অধুনিক শিশু পার্ক নিমার্ণ,আসনের ১৯ টি ইউনিয়নে সড়ক যোগাযোগ উন্নয়ন, পলিটেকনিক্যাল ইনস্টিটিউট প্রতিষ্টা, শতভাগ শিক্ষা নিশ্চিতকরণ,ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্টা,মৎস্য হিমাগার প্রতিষ্টা,বয়স্ক পুর্নবাসন কেন্দ্র প্রতিষ্টা,বাউল বাড়ীতে বাউল একাডেমি প্রতিষ্টা,দুর্গাপুরে সিরামিক ইন্ডাষ্ট্রিজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কাজ করার আশ্বাস প্রদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।