ময়মনসিংহের ভালুকা ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত  বন্দুকযুদ্ধে জালাল উদ্দিন (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) জুয়েল ও কনস্টেবল ফজলুল হক। আহতদের ময়মনসিংহ পুলিশ হাসপাতাল ভর্তি করা হয়।
ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান জানান, মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে ভালুকার হ‌বিরবাড়ী ইউনি য়নের খন্দকারপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছিলেন। এমন সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান ও ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালায়।
ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট-পাট‌কেল নি‌ক্ষেপসহ এলোপাতাড়ি গু‌লিকরতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গু‌লি চালায়। উভ‌য়ের ম‌ধ্যে গু‌লি বি‌নিম‌য় কালে আসামিরা পা‌লি‌য়ে যায়।
পরে এলাকা তল্লাশি করে মাদক ব্যবসায়ী জালাল উদ্দিনকে গু‌লিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁকে উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা ক‌রেন। ঘটনাস্থল থেকে ২০০ ইয়াবা, চারটি গু‌লির খোসা, এক‌টি বড় রামদা ও মাদক ব্যবসায়ী‌দের ফে‌লে যাওয়া এক‌টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।নিহত জালা‌লের নামে হত্যা, মাদকসহ ছয়টিরও বেশি মামলা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।