ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো:দেলোয়ার হোসেন,ময়মনসিংহ : ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) এর সদস্যদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ জুলাই) বেলা ১১টায় ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে স্থানীয় গ্রীন প্রাক হোটেলে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা এই মতবিনিময় সভায় অংশ নেন। উক্ত আলোচনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব ও সভাপতি প্রার্থী ওমর ফারুক, মহাসচিব প্রার্থী সাবান মাহমুদ, সহ-সভাপতি প্রার্থী সৈয়দ ইশতিয়াক রেজা, কোষাধ্যক্ষ প্রার্থী দীপ আজাদ এবং যুগ্ম মহাসচিব প্রার্থী রফিকুল ইসলাম সবুজ।
সভায় সকলেই সঠিক নেতৃত্ব দিয়ে আগামীর পথচলা সুন্দর করার আশ্বাস দেন। সাংবাদিকদের রুটি-রুজির সংগঠন বেগবান করতে সকলের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন। এ সময় ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন সকল সদস্যরা সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন ময়মনসিংহের এমইউজে’র সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।