ময়মনসিংহে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ২ জন নিহত:৪ পুলিশ আহত

ময়মনসিংহ অফিস: ময়মনসিংহের ত্রিশাল ও তারাকান্দায় পুলিশের সাথে পৃথক বন্দুক যুদ্ধের ঘটনায় দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে দুই পুলিশ সদস্য। পুলিশ জানায়,গত রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কবি নজরুল বিশ্ববিদ্যালয় সড়ক এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি পরিত্যেক্ত ঘরে কয়েকজন মাদক ব্যাবসায়ী অবস্থান টের পেয়ে ঘেরাও করে পুলিশ। এসময় পুলিশের পাল্টা গুলিতে স্বপন মিয়া নামে এক মাদক ব্যাবসায়ী নিহত হয়। তার বাড়ি ত্রিশাল উপজেলার ধানীখোলা গ্রামে। স্বপনের বাবার নাম আব্দুল কুদ্দুস।

পুলিশ জানায়,তার নামে আটটি মাদক মামলা ও একটি হত্যা মামলা রয়েছে। এঘটনায় ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকিউর রহমান ও এক পুলিশ সদস্য আহত হয়।

অপর দিকে রাত পনে তিনটার দিকে তারাকান্দা ফুলপুর সড়কের পাশে কয়েকজন মাদক ব্যাবসায়ী মাদকের চালান ভাগাভাগি করছে এমন সংবাদের প্রেক্ষিতে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার একটি দল এবং তারাকান্দা থানা পুলিশ যৌথ অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষন শুরু করে। আত্নরক্ষার জন্য পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। উভয়ের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে আসামীরা পালিয়ে যায়। এলাকা তল্লাশী কালে আলী হোসেন নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। আলী  হোসেনের বাবার নাম শাহেদ আলী, তার বাড়ি তারাকান্দা উপজেলার পানিহাড়ি এলাকায়। এঘটনায় জেলা গোয়েন্দা শাখার সেলিম এবং তারাকান্দা থানার এস আই খন্দকার মামুন আহত হয়। আহত পুলিশ সদস্যদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২০০পিচ ইয়াবা,তিনটি গুলির খোসা, ২টি বড় ছোড়া উদ্ধার করা হয়েছে। নিহত আলী হোসেনের নামে ডাকাতি চুরি পুলিশের উপর আক্রমন সহ ২৫ টিরও বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।