নেত্রকোনায় ট্রাকচাপায় ডিবি পুলিশসহ নিহত ২

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের পূর্বধলা উপজেলায় আসামি ধরতে গিয়ে বালুবাহী ট্রাক চাপায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এসএসআই) সৈয়দ মিরাজ হোসেন ও তার সোর্স মো. রাজু মিয়া নিহত হয়েছেন। গোয়েন্দা পুলিশের সোর্স রাজু জেলা সদরের লাল চাঁন মিয়ার ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অস্ত্র উদ্ধারের একটি সফল অভিযান শেষে পূর্বধলা থেকে মোটরসাইকেল চড়ে নেত্রকোনা ডিবি কার্যালয়ে ফিরছিলেন মিরাজ ও সোর্স রাজু। পরে তারা ওই উপজেলার গোয়ালাকান্দা ইউনিয়ন এলাকার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের আরাফাত অটো রাইস মিলের সামনে এলে ময়মনসিংহগামী বালু বোঝাই একটি ট্রাক তাদের ধাক্কা দেয়।

এতে মিরাজ ও রাজু মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এদিকে দূর্ঘটনার পর ট্রাকসহ চালককে আটক করেছেন স্থানীয়রা। তবে তাৎক্ষণিক চালকের নাম জানাতে পারেননি কেউ।

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী  জানান, সরকারি বিধি মোতাবেক যে ধরনের সহায়তা পাওয়ার কথা নিহত এএসআই মিরাজের পরিবার সব পাবে। সোর্স রাজুর পরিবারকেও আর্থিক সহযোগিতা করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।