দুর্গাপুরে নিখোঁজ শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

দুর্গাপুর প্রতিনিধি:  ঢাকার গাজীপুর এলাকা থেকে হারিয়ে যাওয়া শিশু মোজাম্মেল (০৯) কে  নেত্রকোনার দুর্গাপুরে  থানার নারী ও শিশু বিষয়ক দায়িত্বে থাকা এসআই হালিম তুলে দিয়েছে মায়ের কোলে।

এ নিয়ে বুধবার দুপুরে এসআই হালিম সাংবাদিকদের জানান, গত ২৮এপ্রিল রাতে দুর্গাপুর উকিলপাড়া এলাকায় শিশু মোজাম্মেল এলোপাথারি হাটতে থাকলে, স্থানীয় স্বর্নের দোকানের কর্মচারীরা থানায় খবর দিয়ে পুলিশে হস্তান্তর করেন। তাঁর কাছে ঠিকানা জিজ্ঞাসা করলে বাবা নাই, মায়ের নাম শিল্পী, বাড়ী নবাবগঞ্জ, সে গাজীপুর থেকে এসেছে, আর কিছু বলতে পারে না। মোজাম্মেল কে তাঁর হেফাজতে রেখেই দুর্গাপুর পৌর শহরে, ঢাকা নবাবগঞ্জ ও গাজীপুর এলাকায় পুলিশের সহায়তায় মাইকে প্রচার দেয়ার চারদিন পরে তাঁর মা শিল্পী বেগম মুঠোফোনে এসআই হালিমের সাথে যোগাযোগ করলে বুধাবার সকালে মা শিল্পী বেগম ও মামা মৌলা মিয়ার হাতে মোজাম্মেল কে তুলে দেয়া হয়। উল্লেখ্য যে, এর আগেও প্রায় ১৫দিন নিজ হেফাজতে রেখে ভরণপোষন করে হারিয়ে যাওয়া এক শিশুকে পরিবারের কাছে তুলে দিয়েছে। এছাড়া দুর্গাপুর এলাকার ৩জন পথশিশুর ভরণপোষনসহ পড়ালেখার দায়িত্ব নিয়েছে এএসআই হালিম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।