নেত্রকোণায় পূবালী ব্যাংকের গ্রাহক সমাবেশ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনায় পূবালী ব্যাংকের গ্রাহক সংগ্রহের অংশ হিসাবে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। গত সোমবার সন্ধ্যায় ব্যাংক অফিসে ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত গ্রাহক সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আশরাফ আলী খান খসরু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা সরকারি কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ননী গোপাল সরকোর, নেত্রকোনা জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসমলাম,ব্যাংকের নেত্রকোনা শাখার ব্যবস্থাপক দীপক কুমার খাসনবীশ, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক, ব্যবসায়ী সমীরণ সরকার এবং তারা মিয়া। আলোচকবৃন্দ ব্যাংকের সুনাম অক্ষুন্ন রেখে কোনরুপ হয়ারানি না করে গ্রহকদের সেবা প্রদানের বিষয়টির উপর গুরুত্ব আরোপ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।