বাকী জীবন দল ও মানুষের জন্য কাজ করে যেতে চাই- ভিপি লিটন

বিশেষ প্রতিনিধি: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। ‘তৃণমূলের মানুষকে সবচেয়ে বেশি ভালবাসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গ্রাম থেকে শুরু করে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা সবখানে নৌকা পক্ষে শ্লোগান তোলুন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ঐক্যবদ্ধ থেকে আবারো নৌকায় ভোট দিতে হবে। শনিবার তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় নেত্রকোনা-২ আসন থেকে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী ও আওয়ামীলীগের নবগঠিত জেলা কমিটির সাংগনিক সম্পাদক মোঃ শামছুর রহমান (ভিপি লিটন) এসব কথা বলেন। তিনি আরো বলেন, জামায়াত বিএনপি জোট সরকারের নির্যাতনে আমি আমার দুটি পা হারিয়ে ছিলাম। প্রধানমন্ত্রী নিজে চিকিৎসা করিয়ে আমাকে নতুন জীবন দিয়েছেন। বাকী জীবন আমি দলের জন্য কাজ করে যেতে চাই।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়ন তৃণমূল আওয়ামীলীগের উদ্যোগে শনিবার বিকাল চারটায় উত্তর বিশিউরা বাজারে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কর্মী সভা অনুষ্ঠত হয়েছে।
চল্লিশা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও রুহুল আমিনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কবি ও সাহিত্যিক এমদাদ খান, ডাঃ ফজলুর রহমান, ইউনিয়নআওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল কাদির, চল্লিশা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নসম্পাদক আব্দুর রাজ্জাক, আব্দুল হাদি,যুবলীগ নেতা হুমায়ুন কবীর,আব্দুল মোতালিব মেম্বার,লুৎফর রহমান লিটন প্রমুখ।
এসময় বক্তারা আবারো ঐক্যবদ্ধ হয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে কাজ করার আহ্বান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।