ভালুকায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ভালুকা প্রতিনিধি: ভালুকা উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া আব্দুল গণি মাস্টার একাডেমী ও স্কুল এন্ড কলেজের ২০১৭ শিক্ষাবর্ষে পি,ই,সি ও জে এস সি এ+প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।
শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হাজী আব্দুস সাত্তার। বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লায়ন আলহাজ আব্দুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন ও পরিবেশ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. মুঞ্জুরুল হান্নান খান।
অনুষ্ঠানে অন্যান্নের মাঝে বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ ময়মনসিংহ এর এ এইচ এম লোকমান, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, বিশিষ্ট শিল্প পতি জেলা আওয়ামীলীগ নেতা হাজী রফিকুল ইসলাম, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশীদ (পিপিএম), যুব নেতা মুঞ্জুরুল হক,হাজী জামাল হোসেন,জিয়াউর রহমান প্রমুখ।
১শত ১৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট ও প্রতিজনকে ২হাজার করে টাকা দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক রফিকুল ইসলাম লিটন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লায়ন আলহাজ আব্দুর রশীদ জানান, এ বছর পি ই সিতে শতভাগ শিক্ষার্থী এ প্লাস ও জে এসসিতে ৬৫ জন এ প্লাসসহ সফলতায় আমরা আগামীদিনে সারাদেশে স্কুলের সুনাম ছড়িয়ে দিতে চাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।