মদনে শুদ্ধ ভাবে জাতীয় সংঙ্গীত প্রতিযোগিতা

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলায় মঙ্গলবার প্রশাসনের উদ্যোগে শুদ্ধ ভাবে জাতীয় সংঙ্গীত চর্চাকে অনুপ্রাণিত করার লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে এক সংঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসানের সভাপতিত্বে উপজেলা পাবলিক হলে এ প্রতিযোগীতা হয়। এতে উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রথম জোবায়েদা রহমান মহিলা কলেজ এবং দ্বিতীয় হাজী আব্দুল আজিজ খান সরকারি ডিগ্রী কলেজ। মাধ্যমিক পর্যায়ে প্রথম জাহাঙ্গীপুর টি. আমিন পাইলট উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় বাঁশরী মেহেরুন নেছা উচ্চ বিদ্যালয়, তৃতীয় শহীদ স্মরণীকা বালিকা উচ্চ বিদ্যালয়। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১০ জন করে শিক্ষার্থী নিয়ে এ প্রতিযোগীতায় অংশ নেয়।
এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোফাখারুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল হোসেন, ২টি কলেজ, ১৬ টি মাধ্যমিক বিদ্যালয় ও ৮ টি মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।