কেন্দুয়ায় পুলিশের দুই মামলায় ৬৫ আসামী

কেন্দুয়া প্রতিনিধি: নাশকতার চেষ্টার অভিযোগ এনে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬৫ নেতা-কর্মীর বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলা দুটিতে অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ৩০/৩৫ জনকে। কেন্দুয়া থানার এসআই আবুল বাশার ও তারেক মাসুদ বাদী হয়ে গত সোমবার রাতে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে এ মামলা দুটি দায়ের করে।
মামলা দায়েরের আগেই অভিযান চালিয়ে বিএনপি নেতা জসিম উদ্দিন ভূইয়া, বিল্লাল হোসেন, জহিরুল ইসলাম আকন্দ ও আব্দুল খালেককে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের ওই মামলা দুটিতে আসামী করা হয়।
এদিকে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের ও রাতে বিএনপি নেতা-কর্মীদের বাসা-বাড়িতে গিয়ে পুলিশের তল্লাশির কারণে আত্মগোপন করেছে উপজেলা ও পৌরসভাসহ ১৩টি ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা। বিশেষ করে পুলিশের দুটি মামলায় উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়া দুলালকে আসামী করায় উপজেলার সকল নেতা-কর্মীদের মধ্যে আতংক ছড়িয়ে পরেছে।
মামলার বিষয় নিশ্চিত করে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৪ আসামী আদালতে পাঠানো হয়েছে এবং অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।