সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে চালকসহ নিহত ৫

সুনামগঞ্জ প্রতিনিধি: সিলেট-সুনামগঞ্জ সড়কে পাগলায় যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বুধবার বেলা সাড়ে ১১ টায় ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক এবং ভেতরে থাকা নারী সহ ৫ জন নিহত হয়েছেন।’ বুধবার সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী বাস ও সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি প্রাইভেটকারের মধ্যে সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।’ প্রাইভেকারের চালক ব্যাতিত কারের থাকা সিলেটের এক বয়োবৃদ্ধ পুরুষ ও অপর তিন বয়োবৃদ্ধা মহিলা চোখের চিকিৎসা করাতে সুনামগঞ্জ বার্ড চক্ষু হাসপাতালে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন।
সুনামগঞ্জের জয়কলস হাইওয়েল পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা যুগান্তরকে জানান, সিলেট -সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের পাগলায় বুধবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী যাত্রীবাহি বাস ও সিলেট চৌহাট্রা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেট কারটি ধুমরে মুছরে যায়। এতে প্রাইভেটকার চালক সুনামগঞ্জের হাসন নগরের সাব্বির আহমদ (৩৫), প্রাইভেট কারের যাত্রী সিলেটের জালালাবাদ থানার চাতল গ্রামের আবদুস সহিদ (৭০), স্ত্রী হাসনাফুল বেগম (৬০), সিলেট সদর উপজেলার টুকের বাজারের আয়াজুন্ন্ছো (৫০), একই গ্রামের আয়েশা বেগম (৪০) প্রাইভেটকারের ভেতর থাকা অবস্থায় ই মৃত্যুবরণ করেন।’
সুনামগঞ্জের পাগলার প্রত্যক্ষদর্শী আবুল হাসনাত চৌধূরী তপু বুধবার দুপুরে বললেন, কোন কিছু বুঝে উঠার আগেই বিকট শব্দ হয়,এরপরই দেখি বাস-প্রাইভটে কারের সংঘর্ষের ফলে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই রনু মিয়া বুধবার দুপুরে প্রাইভেটকার চালক সহ ৫ জন নিহত হওয়ার নিশ্চিত করে বললেন, প্রাইভেটকারের চালক ব্যাতিত অপর নিহত চার যাত্রী চোখের চিকিৎসা করাতে সুনামগঞ্জ বার্ড চক্ষু হাসপাতালে যাচ্ছিলেন। নিহতদেও লাশ জেলা সদর মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে হাইওয়ে পুলিশের কর্তব্যরত এসআই আরো জানান, ঘাতক বাসটি আটক করা হলেও এর চালক ও হেলপার সহ সবাই পালিয়ে গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।