নেত্রকোণা-৫ আসনে মনোনয়ন চান আব্দুল হাননান খান

বিশেষ প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দিলেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুানালের প্রধান সমন্বয়ক আব্দুল হাননান খান। শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেনসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে আব্দুল হাননান খান জানান, নিজ এলাকা নেত্রকোনার পূর্বধলা উপজেলায় স্কুল কলেজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কাজ করে চলছেন। এছাড়া পুলিশ বিভাগের ডিআইজি থাকাকালীন তিনিই প্রথম বিদেশ থেকে বঙ্গবন্ধুর এক খুনিকে ধরে আনতে সক্ষম হন।
এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। সেই হিসেবে তিনি গত ঈদুল আযহার পর থেকেই এলাকায় প্রচার-প্রচারণা ও গণ সংযোগ করছেন। নিজেকে সৎ ও দক্ষ রাজনীতিবিদ দাবি করে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি। তিনি আরো বলেন, আমার এই পদটি একটি চুক্তিভিত্তিক পদ,নিবার্চনের তফসিলের আগে আমি এই দায়িত্ব থেকে অব্যাহতি নেব।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলায় কর্মরত সাংবাদিক, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়ুবসহ তাঁর সমর্থকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।