খালিয়াজুরী বিএনপি’র সভাপতি গ্রেফতার

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রৌফ স্বাধীন (৪৮) স্থানীয় মাকলাইন জলমহালে মাছ লুট ও সন্ত্রাসী কার্যক্রমের মামলায় গ্রেফতার হয়েছেন।
সোমবার বিকেলে কিশোরগঞ্জের ইটনা থানা পুলিশ ইটনা বাজারের ট্রলার ঘাট থেকে তাকে গ্রেফতার করে খালিয়াজুরী থানা পুলিশের হাতে হস্তান্তর করে। স্বাধীন খালিয়াজুরীর পাঁচহাট গ্রামের মৃত ইসমাঈল মিয়ার ছেলে।
খালিয়াজুরী থানার ওসি মো. হযরত আলী জানান, গত ২১ জানুয়ারী বিকেলে আব্দুর রৌফ স্বাধীনসহ ৪৮ জনের বিরুদ্ধে খালিয়াজুরী থানায় মামলা করেন উপজেলার পাঁচহাট গ্রামের মৃত কান্দর বেপারীর ছেলে হানিফ বেপারী (৪০)। হানিফ জলমহালের একজন রক্ষক। তার মামলায় স্বাধীনকে গ্রেফতার করা হয়েছে। মামলায় উল্লেখ আছে উপজেলার পাঁচহাট সংলগ্ন মাকলাইন জলমহালে দীর্ঘদিন ধরে আসামিরা মাছ লুটপাট করছে এবং জলমহালে রক্ষনাবেক্ষনে থাকা লোকদের মারধর করছে বলেও ওসি জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।