শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে-তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

এনায়েতুর রহমান ফুলবাড়ীয়া থেকে: ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বুধবার জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি আগামী নির্বাচনে ১৪দলের পক্ষ থেকে জাসদের প্রার্থীতা ঘোষনা করে বলেন, সরকার বদল হলে ইতিহাস বদল হয়ে যায়। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনাকে আবারো সমর্থন দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
বুধবার (২২ নভেম্বর) উপজেলা জাসদ আয়োজিত ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এসব কথা বলেন।
জাসদ সভাপতি বলেন সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু একজন পরীক্ষিত যোগ্য নেতা। সে সংসদ সদস্য নির্বাচিত হলে সন্ত্রাস দুর্নীতিমুক্ত উন্নত ফুলবাড়ীয়া গড়ে তুলতে সক্ষম হবেন।
উপজেলা জাসদ সভাপতি মো: আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনের ১৪ দলের মনোনয়ন প্রার্থী, ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি আফরোজা হক রীনা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহহিল কাইয়ুম, ময়মনসিংহ জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, জাতীয় কৃষক জোট সাংগঠনিক সম্পাদক রতন সরকার, ময়মনসিংহ জেলা জাসদ যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, শাহনেওয়াজ লিটন। সঞ্চালনা করেন উপজেলা জাসদ সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম মাস্টার।
এর আগে তিনি বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সার্কিট হাউজে বিটিভি’র ময়মনসিংহ উপকেন্দ্র ও জেলা তথ্য অফিসের কর্মকর্তাগনের সঙ্গে মত বিনিময় করেন। বিকেলে ফুলবাড়িয়া উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তাগনের সঙ্গে মতবিনিময় করেন, ফেরার পথে ফুলবাড়িয়ায় শাহ আলমিয়া এতিমখানা পরিদর্শন করেন।
ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, মহাজোটের মনোনয়ন পেলে এবং সংসদ সদস্য নির্বাচিত হলে ফুলবাড়ীয়াবাসীর একজন সেবক হিসেবে কাজ করতে চাই। ফুলবাড়ীয়াকে উন্নত ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তুলতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব।
দুপুরে ফুলবাড়ীয়া কলেজ মাঠে মুক্তিযুদ্ধের চেতনায় জঙ্গি, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও মাদকমুক্ত বাংলাদেশ চাই, উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের সকল ষড়যন্ত্র রুখে দাঁড়াও জাসদের জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।