কলমাকান্দায় বিনামূল্যে তিনশত পরিবার পেল গরুর মাংস

বিভাস. কলমাকান্দা (নেত্রকোনা).
ঈদুল ফিতরকে সামনে রেখে নেত্রকোনার কলমাকান্দায় ইতালি প্রবাসী মো. হুমায়ুন কবির আব্দুল্লাহ সমাজে পিছিয়ে পড়া তিনশত লোকজনের মধ্যে ঈদ সামগ্রী হিসেবে ১ কেজি করে গরুর মাংস বিতরণ করেছেন। বুধবার বিকেলে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ফকির চান্দুয়াইল গ্রামে আব্দুল্লাহ’র নিজ বাড়িতে হত দরিদ্র মানুষের হাতে এ মাংস তুলে দেন তার মা কুলসুম আক্তার।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি সাদ্দাম হোসাইন সাদ, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হক, পল্লী চিকিৎসক আব্দুল বারেক, আব্দুল্লাহ’র বোন সুফিয়া আক্তার, ভাই মোহাম্মদ সোহেল ও যুবলীগ নেতা রবিকুল ইসলাম প্রমুখ।
মাংস নিতে আসা আবুল মিয়া (৫২) নামের এক ব্যক্তি বলেন, আমি দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় অন্যের সাহায্য ছাড়া চলাফেরা করতে পারি না। আগামী কাল (বুধবার) ঈদ। আমাদের সামর্থ্য নেই গরুর মাংস কেনার। আজ হুমায়ুন কবির আব্দুল্লাহ ১ কেজি গরুর মাংস দিয়ে আমার পরিবারকে সহযোগিতা করেছেন এ জন্যে আমি খুবই আনন্দিত।
এ নিয়ে কথা হলে ইতালি প্রবাসী মো. হুমায়ুন কবির আব্দুল্লাহ বলেন, আমি প্রতি বছরই বিভিন্ন সময়ে সাধ্য অনুযায়ী সমাজে পিছিয়ে পড়া দরিদ্র মানুষের পাশে থেকেছি। এ বছরও ঈদ উপহার হিসেবে দরিদ্র ৩০০ পরিবারকে ১ কেজি করে মাংস দিয়েছি। আশা করি অন্যরাও যদি এভাবে দরিদ্র মানুষের পাশে এগিয়ে আসে তাহলে দরিদ্র পরিবারগুলো ঈদে ভালো খেতে পারবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।