দুর্গাপুরে ২০ লাখ ভারতীয় রুপিসহ আটক যুবক কারাগারে

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে প্রায় ২০ লাখ ভারতীয় রুপিসহ জসিম রুরাম (২৫) নামে এক আদিবাসী যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের পশ্চিম বিজয়পুর এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে ওইদিন রাতে দুর্গাপুর থানায় সোপর্দ করা হলে মামলা দায়েরের পর আজ বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটক যুবক জসিম রুরাম, দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের পশ্চিম বিজয়পুর গ্রামের আদিবাসী কৃষক লেলিন হাজং এর ছেলে।

বিজিবি সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে সীমান্তে টহল দেওয়ার সময় এলাকায় সন্দেহজনক ভাবে চলাফেরা করছে এমন এক যুবককে আটক করে দেহ তল্লাসী করলে তার কাছ থেকে ১৯ লাখ ৯৮ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়। পরে যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করেছে বিজিবি। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।