নেত্রকোণায় উশু এসোসিয়েশনের সভাপতি খায়রুল , সম্পাদক নাদিম

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা শাখার বাংলাদেশ উশু এসোসিয়েশনের কমিটির অনুমোদন দিয়েছে ২৩ মে কেন্দ্রীয় কমিটির সভাপতি ডক্টর আবদুস সোবহান গোলাপ (এমপি) ও সাধারণ সম্পাদক মো: দুলাল হোসেন।

পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে মো.খাইরুল ইসলাম বাবুলকে সভাপতি এবং নাদিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নেত্রকোণা জেলা উশু এসোসিয়েশনের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে অন্যন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো.ইসহাক, সহ-সভাপতি শংকর কুমার সরকার, সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ হাফিজ উদ্দিন সিদ্দিক, সহ-সভাপতি আনোয়ার জহির লিটন, সহ-সভাপতি আজহারুল ইসলাম অরুণ, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রণব বিশ^াস, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম তারেক আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান খান টিটু, মহিলা বিষয়ক সম্পাদক দেওয়ান সাবেরা নাসরিন শান্তা, দপ্তর সম্পাদক লিটন দাস, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট ফরিদ আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অর্ণব হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিন্ময় কান্তি তালুকদার, কার্যকরী সদস্য ওবায়দুল হক রিপন, নূরুল ইসলাম, নিলম বিশ^াস রাতুল, মীর হোসেন শামীম, দীপঙ্কর সরকার, মুজিবুর রহমান পাভেল, আইনুল হক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।