মদনে বজ্রপাতে প্রাণ গেল কৃষকের

স্টাফ রিপোর্টারঃ  নেত্রকোনার মদনে জয়নাল আবেদিন (৪০) নামে এক কৃষক বজ্রপাতে মারা গেছেন। মঙ্গলবার (২৩ মে) সকালে নিজ বাড়ির সামনের হাওরে মারা যান তিনি। জয়নাল আবেদিন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাগজান গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারকে তাৎক্ষনিক ভাবে ৩০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া নিহতের গ্রামের বাড়িতে গিয়ে তার ভাইয়ের হাতে অনুদান তুলে দেন।

পারিবারিক সূত্রে জানা যায়, জয়নাল আবেদিন মঙ্গলবার সকালে বাড়ির সামনে বিলে মাছ ধরতে যায়। এ সময় হালকা বৃষ্টিপাতের মধ্যে বজ্রপাত ঘটে। এতে জয়নাল আবেদিন আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহ আলম মিয়া বলেন, মঙ্গলবার বজ্রপাতে জয়নাল আবেদিন নামে একজন কৃষক মারা গেছে। সংবাদ পেয়ে আমি তার গ্রামের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ খবর নিই। প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।