মদনে ৫ গরুসহ দুই চোর আটক

স্টাফ রিপোর্টারঃ  নেত্রকোনার মদনে পাঁচটি গরুসহ দুই চোরকে আটক করেছে মদন থানার পুলিশ। সোমবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার বাররী গ্রামের পাশে বর্নী নদীর পাড় থেকে তাদের আটক করা হয়েছে।

 

 

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার উত্তর ধলা গ্রামের মৃত মেনু মিয়ার ছেলে মোঃ হাসেম মিয়া (৫০) এবং একই গ্রামের সুলতু মিয়ার ছেলে হুমায়ূন মিয়া (২১) ।

 

 

পুলিশ সূত্রে জানা গেছে, হাসেম মিয়া ও হুমায়ূনসহ কয়েকজনের একটি সক্রিয় চোর চক্র রবিবার রাতে ইটনা উপজেলার রাজি গ্রাম থেকে ৫টি গরু চুরি করে। গরুগুলো বিক্রি করার জন্য নৌকাযোগে বর্নী নদী দিয়ে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নিয়ে যাচ্ছিলেন তারা। বিষয়টি সন্দেহ হলে বাররী বাজারের পাশে সাধারণ জনতা তাদের আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করলে চুরির কথা স্বীকার করে তারা।

 

চোর চক্রের সদস্য আটক হাসেম মিয়া জানান,‘ আমরা কয়েকজন মিলে রবিবার রাতে ইটনা উপজেলার রাজি গ্রাম থেকে গরু চুরি করি। গরুগুলো বিক্রির জন্য নৌকা দিয়ে কেন্দুয়া নিয়ে যাওয়ার পথে ধরা পড়ে যাই।

 

 

মদন থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম খান জানান,‘ চুরি হওয়া পাঁচটি গরুসহ দুই ব্যাক্তিকে সোমবার বিকেলে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের পক্রিয়া চলমান রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।