কলমাকান্দায় আওয়াল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় যুবলীগ নেতা আব্দুল আওয়াল (৪১) হত্যার বিচার দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা যুব লীগের উদ্যোগে বুধবার বিকেল ৩টায় উপজেলা সদরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন হয়। এতে দলীয় নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন এলাকাবাসী ও পরিবারের সদস্যরা। আওয়াল উপজেলা সদরের মাছ মহাল এলাকার বাসিন্দা ছিলেন। তার পিতার নাম মৃত-কেফায়েত উল্লাহ। তিনি কলমাকান্দা উপজেলা যুবলীগের সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন। ব্যক্তি জীবনে তার স্ত্রীসহ দুই ছেলে রয়েছে।

আওয়াল গত ১৪ এপ্রিল রাতে নিজ বাসায় খুন হন। পরে এ ঘটনায় ১৫ এপ্রিল তার ভাই রাসেল খান বাদি হয়ে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। এখন পর্যন্ত এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মানববন্ধনে অংশ নেওয়া লোকজনের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আজাদ, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, উপজেলা যুব লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ^াস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ কবীর। এ সময় বক্তরা আসামিদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ইতিমধ্যে এই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা মামলাটি তদন্ত করছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।