নেত্রকোণায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় জেলা জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার উদ্যোগে শুক্রবার ‘বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণ থেকে সকাল ৯টায় জেলা ও দায়রা জজ মোঃ শাহজাহান কবিরের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ শাহজাহান কবিরের সভাপতিত্বে এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম তনিমা রহমান ও সহকারী জজ সুদীপ্ত তালুকদারের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য দেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোশতাক আহাম্মদ, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অসিত কুমার সরকার সজল, সিভিল সার্জন মোঃ সেলিম মিঞা, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আশিক নূর, জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান ভিপি লিটন, বিশেষ পিপি অ্যাডভোকেট রাসেল আহমেদ খান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিদুর রহমান তালুকদার লিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, স্বাবলম্বী উন্নয়ন সমিতির লিগ্যাল এইড কর্মকর্তা কোহিনুর বেগম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।