নেত্রকোণার শ্রেষ্ঠ ওসি পূর্বধলার থানার সাইফুল ইসলাম

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।
রোববার (২৭ ফেব্রুয়ারি) সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জানুয়ারি-২০২৩ইং মাসের মাসিক অরপাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ ওসির স্বীকৃতি স্বরুপ মোহাম্মদ সাইফুল ইসলামের হাতে ক্রেষ্ট, সনদ ও সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার মো: ফয়েজ আহমেদ।

আব্দুল্লাহ হত্যা মামলার রহস্য উদঘাটন, প্রতিমা ভাঙচুর এর ঘটনায় তাৎক্ষণিক ভাবে মূলহোতাকে আটক, প্রায় ৫০ লক্ষ ভারতীয় রুপিসহ ১জনকে আটক, ছয়মাসের শিশু হত্যার ঘটনায় রহস্য উন্মোচন, অদক্ষ ড্রাউভিং বন্ধ, সড়ক পরিবহন নীতিমালা আইন কার্যকর কল্পে রোড় ক্যাম্পেইন পরিচালনা, ওপেন হাউজ ডে, নিয়মিত টহল বৃদ্ধি করে অপরাধ নিমূলে সো”চার ভূমিকা, ট্রাফিক আইনে মামলা নিয়মিত রুজু করণ, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম আয়োজন, মটর সাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধি ও হেলমেট পরিহিতদের ফুল দিয়ে স্বাগত, সার্বিক আইন-শৃঙ্খলার অবস্থার উন্নতি সাধন, ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন পূর্বক প্রকৃত অপরাধীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা, মাদক উদ্ধার, চোরাচালানরোধে অত্যন্ত সোচ্চার থাকা, সমাজে শান্তি, শৃঙ্খলা ও নানাবিধ অপরাধ নির্মূলের বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ মোহাম্মদ সাইফুল ইসলামকে এ পুরস্কার প্রদান করা হয়েছে।

জেলার শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জেলার পুলিশ সুপার আমার অভিভাবকতুল্য মো: ফয়েজ আহমেদের নিকট আমি কৃতজ্ঞ। তিনি যে দিক নির্দেশনা আমাকে দেন আমি সেই নির্দেশনার বাস্তবায়নের রুপ দেবার চেষ্টা করি মাত্র। তবে এখানকার স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সামাজিক, সাংস্কৃতিক, ব্যক্তি, প্রতিষ্ঠান আমাকে কাজ করতে আন্তরিকভাবে সহযোগিতা করে থাকেন। আর এই সুযোগটুকু পেয়েছি বলেই হয়তোবা এ প্রাপ্তির অবস্থানে যেতে পেরেছি বলে আমার ধারণা। তবে কোন ধরণের অপরাধের সাথে আমার কোন আপস নয়। এই চিন্তাধারা থেকে আমি কাজ করছি,ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।’

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বলেন, পুলিশ বাহিনী জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তায় রাতদিন পরিশ্রম করে যাচ্ছে। তাদের কাজের মূল্যায়ন ও প্রেরণা যোগাতেই প্রতি মাসিক পর্যালোচনা সভায় সেরাদের সম্মাননা পুরষ্কার ও ক্রেষ্ট প্রদান করা হয়। জেলাকে একটি উন্নত, সমৃদ্ধ, অপরাধমুক্ত জেলা গড়তে সকল শ্রেণি-পেশা লোকদের সহযোগিতা কামনা করছেন তিনি।পুরস্কার বিতরণের সময়ে উপস্থিত ছিলেন জেলা ও সকল উপজেলার পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা প্রমূখ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।