সন্ত্রাস বিরোধী আইনের মামলায় কলমাকান্দায় জামায়াত নেতা গ্রেপ্তার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় সন্ত্রাস বিরোধী আইনের মামলার আসামী নুর আলম (২৫) নামের এক জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রহিমপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।  নুর আলম উপজেলার খারনৈ ইউনিয়নের গজারমারি গ্রামের আলাল উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা থানার ওসি আবুল কালামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) খোকন কুমার সাহা, মামলার তদন্তকারী কর্মকর্তা জুনেব খানসহ পুলিশের একটি দল রহিমপুর বাজার এলাকায় অভিযান চালায়। এসময় জামায়াত নেতা নুর আলমকে নিষিদ্ধ ঘোষিত ইসলামী সংগঠনের জিহাদী বই, ছাত্রশিবিরের নতুন সদস্য সংগ্রহ বই, সদস্য ফরম, জামায়াত ইসলামী গঠনতন্ত্র বই, রুকন সদস্য বই, জামায়েতের রিপোর্ট বই, মহিলা সদস্য সংগ্রহের জন্য সেক্রেটারি কর্তৃক নির্দেশনা, একটি স্মার্ট ফোন যাহাতে ইসলামী ছাত্রশিবির সহ সক্রিয় সদস্যদের মেসেজ আদান-প্রদান তথ্যসহ গ্রেপ্তার করে পুলিশ।
এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাস বিরোধী আইনের মামলার আসামী নুর আলম নামে এক জামাত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় জামাত-শিবিরের সাংগঠনিক বই, বেশ কিছু সমর্থক ফরম ও একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়। শনিবার সকালে নুর আলমকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।