মোহনগঞ্জে ব্র্যাক পরিবার দিবস উদযাপন

সাইফুল আরিফ জুয়েল. বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক-এর উদ্যোগে নেত্রকোনার মোহনগঞ্জে ব্র্যাক পরিবার দিবস ২০২৩ উদযাপিত হয়েছে। এতে উপজেলার ব্র্যাকের সদস্যরা অংশ নেয়। উপজেলার আখৈলখলা হিজল বাগানে শুক্রবার দিনব্যাপী সাংস্কৃতিক পরিবশেনার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দিবসটি উদযাপন করা হয়।

এতে ব্র্যাকের সদস্যরা নৃত্য ও গান পরিবেশন করেন। অনুষ্ঠানে খেলাধুলা, কবিতাপাঠ, লটারিসহ নানা আয়োজন ছিল। অনুষ্ঠানে ব্র্যাকের কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের সদস্যরা স্বপরিবারে হাজির হন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিশ্বখ্যাত বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে দেশের বিভিন্ন জেলার মানুষ কর্মরত। নির্দিষ্ট সময় ছাড়া বেশির ভাগ সময় তারা পরিবার পরিজন ছেড়ে এলাকার বাইরে অবস্থান করেন। তাই বছররে শুরুতে একটি দিনে ব্র্যাক পরিবারের সদস্যরা একত্র হওয়ার পাশাপাশি বিনোদনের জন্য এমন আয়োজন। পরিবার দিবসে ব্র্যাকের এরিয়া মানেজার (দাবি) মো. শাখাওয়াত হোসেন , এরিয়া মানেজার (প্রগতি) মাহমুদ হোসেন, উপজেলা হিসাব ব্যবস্থাপক আব্দুল হান্নান, শাখা ব্যবস্থাপক (দাবি) বিউটি রাণী রায় , সহকারী-শাখা ব্যবস্থাপক রবিনা আক্তার, শাখা ব্যবস্থাপক (ইউপিজি) ইয়াসমিন আক্তারসহ উপজেলার ব্র্যাক পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এরিয়া মানেজার (দাবি) মো. শাখাওয়াত হোসেন জানান, প্রতিবছরই এমন আয়োজন করা হয়। এবার শহরের গন্ডি পেরিয়ে একটু নিড়িবিলি পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী বছর আবারও নতুন কোন প্রাকৃতিক সৌন্দর্য্যপূর্ণ জায়গায় অনুষ্ঠান করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।