মদনে ব্যবসায়ী খুনের ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মদনে বাবুল চন্দ্র দাস (৪০) নামে এক ব্যবসায়ী খুনের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের আটক করে শুক্রবার গ্রেপ্তার দেখিয়ে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, মদন পৌর সদরের ধুবাপাড়া এলাকার মৃত জয়চন্দ্র দাসের ছেলে নিপেন্দ্র চন্দ্র দাস (৫৮) ও সুনকুল চন্দ্র দাস (৫২) ।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, পৌরসদরের ধুবাপাড়া এলকার স্বর্গীয় হেমচন্দ্র দাসের ছেলে বাবুল চন্দ্র দাস মদন বাজারে দীর্ঘদিন ধরে মুদি দোকানের ব্যবসা করছিলেন। গত ২৫ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে বাড়ি যাচ্ছিলেন বাবুল। পথে হরি মন্দির পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পর দিন নিহতের স্ত্রী চম্পা রাণী দাস বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ি থেকে স্বর্গীয় জয়চন্দ্র দাসের ছেলে নিপেন্দ্র চন্দ্র দাস (৫৮) ও সুনকুল চন্দ্র দাস (৫২) কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার নেত্রকোণার আদালতে পাঠানো হয়।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ব্যবসায়ী খুনের ঘটনায় দুইজন কে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।