বারহাট্টায় সাংবাদিক মাসুদুর রহমান খান এর দাফন সম্পন্ন

বারহাট্টা প্রতিনিধি. নেত্রকোণার বারহাট্টায় সাংবাদিক মাসুদুর রহমান খান মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাসুদুর রহমান খান বারহাট্টা সদর ইউনিয়নের আজমতপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে ও যুগান্তর পত্রিকার বারহাট্টা উপজেলা প্রতিনিধি ছিলেন।

সোমবার রাত ৮টা ৩০ মিনিটের সময় অসুস্থতাজনীত কারণে তার নিজ বাড়ীতে মারা যান। তার অকাল মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। উপজেলা নির্বাহী অফিসার ও বারহাট্টা প্রেসক্লাবের সভাপতি এস.এম. মাজহারুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে মাসুদুর রহমানের মৃতদেহে ফুল দিয়ে শুভেচ্ছা নিবেদন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমের নামাজের জানাযা মঙ্গলবার বেলা ১১ ঘটিকার সময় আজমতপুর গ্রামে অনুষ্ঠিত হয়। এডভোকেট মজিবুর রহমানের সঞ্চালনায় জানাযার নামাজ পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনুল হক কাসেম, উপজেলা নির্বাহী অফিসার ও বারহাট্টা প্রেসক্লাবের সভাপতি এস.এম. মাজহারুল ইসলাম,বারহাট্টা থানার ওসি মোঃ লুৎফুল হক, বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল, সাবেক বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহমত আলী, সাবেক অবসর প্রাপ্ত ডি.এ.ডি বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন, সাংবাদিক রোকনুজ্জামান খান প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও বারহাট্টা প্রেসক্লাবের সভাপতি এস.এম. মাজহারুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে মাসুদুর রহমানের মৃতদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।জানাযার নামাজ শেষে আজমতপুর গ্রামে তার পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।