মদনে হাসপাতাল ও খাদ্যগুদামের সামনে অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ, জরিমানা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মদন পৌরসদরের উপ-স্বাস্থ্য কেন্দ্র ও সরকারি খাদ্যগুদামের সামনের অবৈধ অটো স্ট্যান্ড উচ্ছেদ করেছেন ভ্রাম্যমান আদালত। রবিবরা সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন ও সহকারি কমিশনার (ভূমি) শাহনুর আলম পৃথক দুইটি অভিযান পরিচালনা করেন। এ সময় দুইটি স্ট্যান্ডে শহীদ মিয়া ও খলিলুর রহমান নামের দুই ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, উপজেলার সরকারি খাদ্যগুদামের সামনে একটি চক্র দীর্ঘদিন ধরে অবৈধ অটো রিক্সা স্ট্যান্ড গড়ে তুলেন। সেখাতে প্রতিদিন ৫০/৬০ টি অটো রিক্সা প্রধান সড়কের ওপর রাখা হয়। অপরদিকে পৌর সদরের মদন বাজারের উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে আরেকটি চক্র অবৈধ অটো স্ট্যান্ড করেন। ফলে সারাক্ষণেই পৌরসদরে যান-যট লেগেই থাকে। এতে জনসাধারণের ভোগান্তি শুরু হয়। রবিবার দুপুরে ইউএনও তানজিনা শাহরীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মদন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করে খলিলুর রহমান নামের এক ব্যাক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে সহকারী কমিশনার (ভূমি) শাহনুর আলম মদন সরকারী খাদ্যগুদামের সামনে অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করে শহীদ মিয়া নামের এক ব্যাক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন জানান, যান-যট নিরসনের লক্ষ্যে সরকারি জায়গায় গড়ে তোলা অবৈধ দুটি অটো স্ট্যান্ড উচ্ছেদ করা হয়েছে। এর সাথে স্ট্যান্ড পরিচালনাকারী দুই ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।