কলমাকান্দায় বরদল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বরদল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী হাসান কামাল।
পরে বিকেলে আলোচনা সভায় সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের আহবায়ক ও প্রাক্তন ছাত্র মো. হাফিজুর রহমান আনছারীর সভাপতিত্বে ও সদস্য সচিব প্রধান শিক্ষক মো. আব্দুল হেলিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার। এ ছাড়াও ওই বিদ্যালয়ের সাবেক ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ভাইস প্রিন্সিপাল মো. মুঈন উদ্দিন, আব্দুল জব্বার আনছারী মেমোরিয়াল কলেজের সভাপতি ও মোহনগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বজলুর রহমান আনছারী, টি-ম্যাক্স জুট মিলস্রের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল মান্নান, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নূর মোহাম্মদ, ময়মনসিংহ আনন্দমোহন কলেজের সাবেক জিএস মো. মোতাহার হোসেন লিটু প্রমুখ।
সুবর্ণ জয়ন্তী উৎযাপন পরিষদের আহবায়ক হাফিজুর রহমান আনছারী জানান, ১৯৭২ সালে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল জব্বার আনছারী এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। এছাড়াও তিনি একটি প্রাথমিক বিদ্যালয় ও আব্দুল জব্বার আনছারী মেমোরিয়াল কলেজেরও প্রতিষ্ঠাতা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।