আটপাড়ায় বিএডিসি’র ভাসমান পাম্প চালু

আটপাড়া প্রতিনিধি: নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার সদর বানিয়াজান ইউনিয়নের ব্রুজের বাজারে মগড়া নদীর পাড়ে বিএডিসি’র ভাসমান পাম্প চালু করেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো: মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগ, পাম্পের তত্ত্বাবধায়ক বানিয়াজান সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউ.পি সদস্য মো: রেনু মিয়া, ইউ.পি সদস্য মো: লুৎফুর রহমানসহ অত্র সেচের উপকারভোগী কৃষক প্রমূখ।

এই পাম্পটি চালু হওয়ায় বানিয়াজান ইউনিয়নের বানিয়াজান, পাঁচগছ, কামতলা, পাহাড়পুর ও শুনই ইউনিয়নের গোয়াতলা গ্রামের সকল ইরি-বোরো ধান চাষের জন্য পানি সরবরাহ করা হবে। পাম্প চালুর সময় সকল কৃষকগণের উদ্দেশ্যে নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষি উন্নয়নের জন্য বিএডিসি কর্তৃক বরাদ্দকৃত ২৫ কিউসেক ভাসমান পাম্পটি চালু হওয়ায় ইরি-বোর মৌসুমে সঠিক সময়ে পানি সরবরাহ করা সম্ভব হবে। এতে কৃষকদের উন্নয়ন ঘটার সাথে সাথে দেশেও খাদ্য মজুদ বাড়বে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।