কলমাকান্দায় অজ্ঞাত লাশের পরিচয় মেলেছে

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
মঙ্গলবার রাত ৮টার দিকে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের শ্যামপুর সেতু সংলগ্ন এলাকা থেকে ৭০ বছর বয়সী অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়ে তার ছেলে মো. মজিবর রহমান ওইদিনই মধ্যরাতে এসে তার বাবা মো. নাসির উদ্দিনের (৭০) লাশ বলে সনাক্ত করেন। নিহত নাজির উদ্দিন ময়মনসিংহের ফুলপুর উপজেলার পাঁচ কাহনিয়া গ্রামের মৃত শকুল হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে শ্যামপুর সেতু সংলগ্ন সড়কের ওপর পথচারীরা এক বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে অজ্ঞাত এই বৃদ্ধের লাশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নজরে এসে তার ছেলে মো. মজিবর রহমানের।
মজিবর রহমান রহমান বলেন, তার বাবা নাসির উদ্দিন একজন মানসিক ভারসাম্যহীন। গত তিন দিন ধরে অনেক জায়গায় খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছিল না। পরে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বাবার লাশ দেখতে পেয়ে তিনি রাত ৩টার দিকে থানায় পৌঁছান।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, উদ্ধার হওয়া অজ্ঞাত লাশটি নাছির উদ্দিনের। মঙ্গলবার রাতে তার ছেলে মজিবর রহমান এসে সনাক্ত করেন। পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।