নেত্রকোণায় বাস ওভারটেক করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা শহরের প্রধান সড়কে বাস ওভারটেক করতে গিয়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শহরের ছোটবাজার এলাকায় সোমবার সকাল সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ২০ বছর বয়সী শাকিল আহমেদ সদর উপজেলার সিংহেরবাংলা গ্রামের আবেদ হাসানের ছেলে। তিনি নেত্রকোনা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ছয়টার দিকে শাকিল ও তার বড়ভাই মেজর সোহাগ আহমেদ মোটরসাইকেলে পারলা বাসস্ট্যান্ডে যান। এরপর সোহাগকে বাসে তুলে দিয়ে শাকিল আবার মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় জেলা শহরের ছোটবাজার এলাকায় আসার পর একটি নৈশকোচকে দ্রুত ওভারটেক করতে গিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খান। তখন রাস্তায় পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নেত্রকোণা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেয়া হবে। তবে, এঘটনায় ঘাতক বাস বা চালক কাউকে আটক করা যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।