সবজি চাষে অবদান রাখায় নেত্রকোণায় শ্রেষ্ঠ কলমাকান্দা থানা

 প্রান্ত সাহা বিভাস, কলমাকান্দা : সবজি চাষে বিশেষ অবদান রাখায় নেত্রকোণার  শ্রেষ্ঠ হয়েছে কলমাকান্দা থানা। শুক্রবার সকালে কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) স্থানীয় সাংবাদিকদের এ বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, নেত্রকোণা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সবজি চাষে বিশেষ অবদান রাখায় জেলায় শ্রেষ্ঠ হয়েছে কলমাকান্দা থানা এ ঘোষণা দেন। অপরদিকে একই থানার এএসআই মামুন ইবনে হেলালকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে ঘোষণা দেন পুলিশ সুপার।

পরে কলমাকান্দা থানার পক্ষে কলমাকান্দা থানার ওসি আবুল কালাম ও বদলীজণিত কারণে সদ্য বিদায়ী ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খানের হাতে ক্রেস্ট ও সনদ প্রদান করেন পুলিশ সুপার। এ ব্যাপারে ওসি আবুল কালাম জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নে থানা কম্পাউন্ডে বিভিন্ন প্রকার সবজি চাষাবাদে অবদান রাখায় কলমাকান্দা থানা জেলায় শ্রেষ্ঠ হয়েছে। তাছাড়া স্যারের নির্দেশক্রমে আমি সর্বোচ্চ চেষ্টা করে এই থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জনগণের সেবা প্রদানে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।