দুর্গাপুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন প্রসূতি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর উপজেলার ফারুংপাড়া গ্রামের গৃহবধূ হাজেরা খাতুন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টায় পৌর শহরের হাসপাতাল মোড়ে অবস্থিত তালুকদার ক্লিনিকে সিজার অপারেশনের মাধ্যমে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

হাজেরা খাতুন উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের ফারুংপাড়া গ্রামের বাবুল মিয়ার স্ত্রী। বাবুল মিয়া পেশায় একটি স্বর্ণের দোকানের কর্মচারী।

তালুকদার ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক সারোয়ার হোসেন শিফলু বলেন, নবজাতক দুই ছেলে, এক কন্যা ও তাদের মা ভালো আছেন। আপাতত তাদের কোনো সমস্যা নেই।

এদিকে একসঙ্গে তিন সন্তান জন্মে খুশি হলেও তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হাজেরা-বাবুল দম্পতি। এই দম্পতির ঘরে আরও দুই মেয়ে ও তিন ছেলে সন্তান রয়েছে।

তাদের স্বজনরা জানান, সন্ধ্যায় হঠাৎ করে প্রসব বেদনা উঠলে তারা ক্লিনিকে নিয়ে আসলে রাতে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জন্ম দেন গৃহবধূ হাজেরা খাতুন। তারা আরও বলেন, নিজের সম্পদ বলতে কিছুই নেই বাবুল মিয়ার। স্বর্ণের দোকানে কাজ করে কোনোমতে সংসার চলে তার।

নবজাতকদের দাদি জাহেরা খাতুন বলেন, তিন সন্তান এক সঙ্গে জন্ম নেওয়ায় আমরা খুশি। তবে দুচিন্তায়ও আছি। একজনের উপার্জনে কোনোমতে তাদের সংসার চলে। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব। দেশবাসীর কাছে সন্তানদের জন্য দোয়া চাই।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।