নেত্রকোণায় ট্রাক বোঝাই ভারতীয় কম্বলসহ গ্রেফতার-৫

বিশেষ প্রতিনিধি. নেত্রকোণার কলমাকান্দা সড়কে অবৈধ পথে নিয়ে আসা ট্রাক বোঝাই ভারতীয় ৪০ বস্তা কম্বলসহ ৫ জন চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল ৬টার দিকে বারহাট্টা উপজেলার দশধার এলাকায় একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে বারহাট্টা থানা পুলিশের একটি দল ওই উপজেলার দশধার এলাকায় একটি ট্রাককে থামায় পুলিশ। পরে ট্রাকটি তল্লাশি করে অবৈধ পথে আসা ৪০ বস্তা ভারতীয় কম্বল জব্দ করে পুলিশ। এসময় নেত্রকোনা সদর উপজেলা চকপাড়া এলাকার মোঃ কামাল মিয়ার ছেলে বাচ্চু মিয়া, ফজলু মিয়ার ছেলে জনি মিয়া, সবুজ মিয়ার ছেলে রুকন মিয়া, মৃত. শাহ আলমের ছেলে সোলেমান মিয়া এবং আমিনুল ইসলামের ছেলে আকাশ মিয়াকে আটক করা হয়। আটকদের বিরোদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলেও জানায় পুলিশ।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ লুৎফুল হক বলেন, অবৈধ পথে আসা ভারতীয় ৪০ বস্তা কম্বল জব্দ করা হয়েছে। এসময় একটি ট্রাকও জব্দ করে ৫ জনকে আটক করা হয়। আটকদের বিরোদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।