নেত্রকোণায় ওমেন্স ট্রেনিং সেলস সেন্টার উদ্ধোধন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অধীনে জেলা শহরের পুরাতন কালেক্টরেট প্রাঙ্গণে মঙ্গলবার বিকেলে ওমেন্স ট্রেনিং এন্ড সেলস সেন্টার উদ্ধোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ট্রেনিং ও সেলস সেন্টারের উদ্ধোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নুরুল আমিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আকলিমা খাতুন, পৌর কাউন্সিলর মান্নান খান আরজু প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, এ ট্রেনিং সেন্টারে নারী উদ্যোক্তাদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন প্রদান এবং উদ্যোক্তাদের উৎপাদিত বিভিন্ন চারু ও কারু পন্য সামগ্রী বিক্রয় ও প্রর্দশিত হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।