নেত্রকোণায় মাত্র ১৬৮ টাকায় স্বাস্থ্য বিভাগের চাকরি!

স্টাফ রির্পোটার: নেত্রকোণার প্রথমবার লিখিত পরীক্ষা গ্রহণের ৪৮ ঘণ্টা মধ্যে মেধা ও যোগ্যতার ভিত্তিতে প্রার্থীদের মাত্র ১৬৮ টাকা খরচে জেলা স্বাস্থ্য বিভাগের ৮২ জনের সরকারি চাকরিতে নিয়োগ সম্পন্ন হয়েছে। নিয়োগ কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ।

জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বুধবার সকাল ১০টায় জেলা পরিবার-পরিকল্পনা বিভাগের নবযোগদানকৃতদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নিয়োগ কমিটির সদস্য সচিব জেলা পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক নিরঞ্জন বন্ধু দাম, নিয়োগ কমিটির সদস্য ও জেলা সিভিল সার্জন মো. সেলিম মিঞা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুলাহ আল মুনসুর প্রমুখ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সভায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক গত ১৮ নভেম্বর জেলার পরিবার পরিকল্পনা পরিদর্শক, আয়া এবং পরিবার কল্যান সহকারী পদে প্রার্থীদের লিখিত পরীক্ষা সম্পন্ন করা হয়। পরদিন প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেয়ার পর রাতেই চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। মেধা এবং যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিয়োগ দেয়া হয়েছে। নিয়োগ কমিটির সকল সদস্যবৃন্দ দুইদিন নির্ঘুম রাত্রিযাপনের ফলে দ্রুত সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা সম্ভব হয়েছে।
আলোচনা সভায় পরিবার পরিকল্পনা পরিদর্শক, আয়া ও পরিবার কল্যান সহকারী পদে নবযোগদানকৃত ৮২ জন প্রার্থী মাত্র ১৮৬ টাকা খরচে চাকুরীতে যোগদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।