দশ টাকা করে ৫০ শিক্ষার্থীকে বই দিল জলসিঁড়ি পাঠাগার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদরের নিখিলনাথ রোডে জাহানারা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫০ শিক্ষার্থীকে ১০ টাকা করে বই দেওয়া হয়েছে। সোমবার দুপুরে ভর্তুকি দিয়ে প্রতিটি বই দশ টাকায় বই বিতরণ করেছে জেলার দুর্গাপুরের জলসিঁড়ি পাঠাগার।
উন্নত জীবন, থিংক এণ্ড গ্রো রিচ, টাইস ম্যানেজমেন্ট, রোড টু সাকসেস নামক শিশু যুবাদের আত্মন্নোয়নে ভূমিকা রাখার মতো বইগুলো শিক্ষার্থীদের হাতে তুলে দেন জাহানারা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কেএম শহীদুল ইসলাম খান, জলসিঁড়ি পাঠাগারের প্রতিষ্টাতা দীপক সরকার, লেখক সঞ্জয় সরকার, শিল্পী ভট্টাচার্য্য। এসময় উপস্থিত ছিলেন, সংস্কৃতি কর্মী মো. আলমগীর, শিক্ষিকা তোফাতুননূর, রিক্তা গুণ ও শিক্ষক রাজীব সরকার।

জেলার প্রতিটি উপজেলায় একটি শিক্ষা প্রতিষ্ঠানে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পঞ্চাশটি করে বই, ভুর্তকী দিয়ে বিতরণ শুরু করেছে জলসিঁড়ি পাঠাগার।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।