নেত্রকোণা জেলা আ.লীগের সভাপতি আমিরুল ইসলাম,সম্পাদক শামসুর রহমান

স্টাফ রির্পোটার: নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়েছে। এডভোকেট মো. আমিরুল ইসলামকে সভাপতি মনোনীত করা হয়েছেন। আর এডভোকেট মো. শামছুর রহমান ওরফে ভিপি লিটনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে শহরের মোক্তারপাড়া মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যের শেষে জেলা আওয়ামী লীগের পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর তিনি আগামী তিন বছরের জন্য নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন।

দুপুরে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মো. আহম্মদ হোসেন, শফিউল আলম চৌধুরী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার ও রেমন্ড আরেং। সম্মেলনটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।