কলমাকান্দায় বন্য হাতির মরদেহ উদ্ধার

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় ভারতীয় সীমান্তঘেঁষা বেতগড়া এলাকা থেকে একটি বন্য হাতির মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে এই মরদেহটি উদ্ধার করা হয়। তবে হাতিটির মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।
দুর্গাপুর বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, শুক্রবার সকালে উপজেলার রংছাতি ইউনিয়নের বেতগড়া এলাকায়ধান খেতে বন্য হাতিটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা বন বিভাগ ও পুলিশে খবর দেন। খবর পেয়ে শুক্রবার দুপুরের দিকে বেতগড়া এলাকায় এসে হাতিটির মরদেহ উদ্ধার করা হয়। পরে হাতিটির ময়নাতদন্তের জন্য কলমাকান্দা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে খবর দেওয়া হয়। কী কারণে হাতিটি মারা গেছে তা এখনো বলা যাচ্ছে না। এ ঘটনায় কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হবে বলেও তিনি জানান।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মৃত হাতির খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) প্রক্রিয়াধীন আছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।