মদনে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে পপি এনজিও’র সহযোগিতায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেন জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা। মঙ্গলবার তিয়শ্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা কৃষি অফিসার হাবিবুর রহমান।

কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক পরিতোষ দাস, জাতিসংঘের কর্মসূচির প্রতিনিধি ফউজিয়া মাশকুরা নিশাত, উপসহকারি কৃষি কর্মকর্তা রমজান আলী, ইউপি সদস্য আনিছুর রহমান, পপি এনজিও প্রোগ্রাম ম্যানেজার মোঃ সাকা উদ্দিন সুজন, ফিল্ড সুপার ভাইজার মইন উদ্দিন আহম্মেদ প্রমূখ।

আলোচনা শেষে উপজেলার গোবিন্দশ্রী, তিয়শ্রী, ফতেপুর ইউনিয়নের ২শত ৯৬ জন কৃষকদের মাঝে ৭ প্রজাতির সবজিবীজ, ১০ কেজি ভার্মি কম্পোস্ট, একটি কোদাল, একটি সেচনী, এবং একটি সাইলো বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।