নেত্রকোণায় হুমায়ূন আহমেদের ৭৪ তম জন্মদিন পালিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় কথাসাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে। লেখকের নিজ জেলায় নানা কর্মসূচীতে বরেণ্য এই কথা সাহিত্যিকের জন্মদিন পালিত হয়।

রোববার সকাল ১১টায় হিমু পাঠক আড্ডার আয়োজনে শহরের সাতপাই এলাকায় অবস্থিত হিমু পাঠক আড্ডার কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মোক্তারপাড়া মুক্তমঞ্চে এসে শেষ হয়। পরে জন্মদিনের কেক কাটা সহ শহরের পাবলিক হল মিলনায়তনে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনটি উদযাপন করা হয়।

পরে হিমু পাঠক আড্ডার সভাপতি আলপনা বেগমের সঞ্চালনায় নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক মতিন্দ্র সরকার, প্রফেসর আফজাল রহমান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।