বারহাট্টায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

বারহাট্টা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় ট্রেনে কাটা পড়ে পান্না আক্তার (৩৫) নামে নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বারহাট্টা রেলওয়ে স্টেশনে এ দূর্ঘটনা ঘটে। পান্না আক্তার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের ছয়গাও গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে ও বাউসী ইউনিয়নের ময়মনসিংহ ধোবাহালা গ্রামের আব্দুস সালামের স্ত্রী। ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী লোকাল ট্রেনে বারহাট্টা স্টেশনে পান্না আক্তার কাটা পড়ে আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় পান্না আক্তারকে দেখতে পেয়ে দ্রুত বারহাট্টা ফায়ার স্টেশনকে খবর দেন। খবর পেয়ে বারহাট্টা ফায়ার স্টেশনের ইনচার্জ মোজাম্মেল হোসেন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে ফায়ার স্টেশনের অন্যান্য কর্মরত কর্মীরা দ্রুত ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে নিয়ে ভর্তি করে। এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।