নেত্রকোণায় নারী প্রগতি সংঘের জরুরী ত্রাণ সহায়তা বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার বেসরকারী সংগঠন বাংলাদেশ নারী প্রগতি সংঘ কেন্দ্রের উদ্যোগে বন্যা পরবর্তী জরুরী ত্রান সহায়তা কার্যক্রম বাস্তবায়ন করা হয়। দাতা সংস্থা মিজারিও জার্মানী এর সহায়তায় বন্যায় ক্ষতিগ্রস্থ সংগঠনের ৫শ জন হতদরিদ্র, নারী প্রধান ,সংখাল্প, ও বিশেষভাবেভাবে সক্ষম পরিবারের সদস্যদের মাঝে চাল, ডাল, আলু, সাবান ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
শহরের পূর্বকাটলী এলাকায় আয়োজিত সহায়তা কার্যক্রমের উদ্ভোধন করেন নেত্রকোণা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার। এসময় উপস্থিত ছিলেন বিএনপিএস এর কেন্দ্র ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী, ব্রাঞ্চ ম্যানেজার সাধন তালুকদার, উন্নয়ন কর্মকর্তা কল্পনা ঘোষ, হিসাবরক্ষক আব্দুস সালাম সহ সংগঠণের অন্যান্য কর্মীবৃন্দ।
অনষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার বলেন, বন্যা পরবর্তী সহায়তা কার্যক্রমে সরকারী বেসরকারী পর্যায়ে সহায়তা কার্যক্রম অব্যহত রয়েছে। বাংলাদেশ নারী প্রগতি সংঘ করোনাকালীন সময়েও বিভিন্ন ধরনের সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে এবার বন্যা পরবর্তী সময়েও ত্রাণ নিয়ে হাজির হয়েছে। আমি এজন্য তাদের ধন্যবাদ জানাই। তিনি উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন শুধুমাত্র ত্রানের জন্য হাত পাতলে চলবে না নিজেদের কে আয়বৃদ্ধিমুলক কাজের সাথে যুক্ত করে স্বাবলম্বী হতে হবে। কেন্দ্র ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী বলেন কর্মএলাকার নেত্রকোণা পৌরসভার কিছু অংশ এবং রৌহা, সিংহের বাংলা ও কাইলাটী ইউনিয়নের আংশিক অংশে মোট ৫০০ জন পরিবারে এই সহায়তা কার্যক্রম পরিচালিত হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।