নেত্রকোণায় ডিবির অভিযানে বিদেশী মদসহ গ্রেপ্তার-৩

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর সীমান্ত এলাকা থেকে বিদেশী মদ সহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার ওই উপজেলার কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৮০ বোতল ভারতীয় মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হচ্ছেন, কলমাকান্দা উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. সাব্বির আহমেদ (২০) একই উপজেলার বটতলা গ্রামের সাগর মিয়া (২০), ফুলবাড়িয়া গ্রামের আরমান আলিফকে (১৯) গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালাম এর নেতৃত্বে এস.আই সঞ্জয় সরকার, এএসআই হরিপদ পাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক করে।
গোয়েন্দা শাখা পশ্চিমের অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম পিপিএম জানান, কালিকাপুর বাজারের পূর্ব পাশে ব্রীজ সংলগ্ন আলামিন টেলিকমের সামনের সড়কে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় আমদানী নিষিদ্ধ ৮০ বোতল ভারতীয় মদসহ আসামীদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।