দুর্গাপুরে শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের ১০৬ নং চারিগাঁওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে আমেরিকা প্রবাসী জেলা এসোসিয়েশনস ইউএসএ এর-যুগ্ন আহ্ববায়ক খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম এর উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ হয়।
আমেরিকা প্রবাসী খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম সাবেক ছাত্রলীগ নেতা ও ১৯৯৬-৯৭ সালের সরকারী কলেজ ছাত্র সংসদের সংসদ সদস্য ছিলেন। তিনি ওই বিদ্যালয়ের ১শ জন শিক্ষার্থীকে স্কুলব্যাগ, মগ, কলম, রং পেন্সিল ও খেলার সরঞ্জাম, ক্রিকেট বল, ব্যাট ও ফুটবল দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আতিকুর রহমান চঞ্চল, প্রধান শিক্ষক তপন কুমার পাল, শিক্ষক লাকি আক্তার, সফুলা আক্তার খাতুন, প্রবাসী খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম, সফল ব্যবসায়ী ও বিশিষ্ট দৌড়বিদ জহিরুল কবীর শাহীন, সাংবাদিক সৈয়দ ওয়াসিউল্লাহ রাসেল, আনোয়ার হোসেন, মাহবুবুল হক রুবেল প্রমুখ।
এসময় খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম এর বন্ধু ব্যবসায়ী জহিরুল কবীর শাহীন বলেন, আমেরিকা প্রবাসী খন্দকার জাহাঙ্গীর হায়দার শামীম এলাকার জন্য এলাকার মানুষের জন্য কাজ করতে চান। তিনি চান প্রত্যন্ত অঞ্চলের শিশুরা পড়াশুনা করে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠুক। এজন্য যেকোনো ধরণের সহযোগিতা করতে প্রস্তুত শামীম। প্রবাসে থেকেও দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে চান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।