নেত্রকোণায় ‘সম্প্রীতি বাংলাদেশ’ এর আহ্বায়ক কমিটি গঠিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় ‘সম্প্রীতি বাংলাদেশ’ এর জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রফেসর ননী গোপাল সরকারকে আহ্বায়ক ও সুজন রায় (সুমিত্র সুজন) কে সদস্য সচিব করে বুধবার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি।
সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সদস্য সচিব অধ্যাপক ড. মামুন আল মাহতাব (স্বপ্নীল) জেলা আহ্বায়ক কমিটির ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।
সম্প্রীতি বাংলাদেশ আহবায়ক কমিটির পাঁচ যুগ্ম আহ্বায়ক হলেন, সুবিমল ম্রং,ভজন দাস,শাহনাজ পারভীন,সাইফুন্নাহার শিউলি এবং সাইমন এস তজু ।
এছাড়া আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, রাখাল বিশ্বাস, কাজল তালুকদার, মনতোষ রিছিল, শৌল সুজিত দ্রং, কমল দারিং, হাস্য ঘাগ্রা, জহরলাল দেব রায়, তিতাস মিয়া, লিপি সাহা, নিলয় চক্রবর্তী, কামরুজ্জামান রতন, মোস্তাফিজুর আলম, ডা. মোনায়েম এবং মনকির আহমেদ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।