নেত্রকোণায় কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১০ পুলিশ সদস্যকে পুরষ্কৃত

বিশেষ প্রতিনিধি: কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য নেত্রকোণায় জেলা পুলিশের ১০ সদস্যকে পুরষ্কৃত করা হয়েছে। মঙ্গলবার পুলিশের মাসিক অপরাধ সভায় আইন-শৃংখলা রক্ষা ও অপরাধ দমনে বিশেষ অবদানের জন্য বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তাদের এই পুরষ্কার প্রদান করা হয়।

নেত্রকোণা জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর সভাপতিত্বে মাসিক অপরাধ সভায় জেলার সার্বিক আইন-শৃংঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এসময় আগস্ট মাসের কাজের মূল্যায়নের কৃতিত্ব স্বরূপ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত কর্মকর্তাদের কার্যক্রম মূল্যায়ন করা হয়।

সভায় দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলীকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার, নেত্রকোণা মডেল থানার খন্দকার শাকের আহমেদকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, আটপাড়া থানার মোঃ শামছুল হককে শ্রেষ্ঠ এসআই (নিঃ), জেলা গোয়েন্দা শাখার মোঃ তাহের উদ্দিনকে শ্রেষ্ঠ এসআই (নিঃ), সদর ট্রাফিকের সার্জেন্ট মোঃ মমিনুল ইসলামকে শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার, কলমাকান্দা থানার এএসআই (নিঃ) মামুন ইবনে হেলালকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরুস্কৃত করা হয়েছে।

এছাড়াও জেলায় আগস্ট মাসে বিশেষ অভিযানে দক্ষতার সাথে অবদান রাখায় ডিবি (পশ্চিম) এর অফিসার ইনচার্জ আবুল কালাম পিপিএম এবং জেলা গোয়েন্দা শাখা এসআই শফিউল আলমকে অভিযান পরিচালনাকারী টিম ও টিম দুর্গাপুর থানা এস, আই দেবাশীষ চন্দ্র দত্ত এবং টিম মদন থানা এএসআই আবুল হোসেন আইসিটি শাখাকেও এই সম্মাননা দেওয়া হয়
এসময় জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ ফখরুজ্জামান জুয়েলসহ পুলিশের উদ্বোতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।