নেত্রকোণায় মাদক মামলায় ২৫ দিনে গ্রেফতার ৮১

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার বিভিন্ন থানায় গত ২৫ দিনে পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলায় ৮১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে ৩৮ টি মাদকের মামলা ও ১৫ টি মাদক চোরাচালান মামলা দায়ের করা হয়। মাদকের মোট ৫৩ টি মামলায় ৯৩জনকে আসামী করা হয়। এসব মামলার বিপরীতে প্রায় সাড়ে ১৮ লাখ টাকার মাদক উদ্ধার করা হয়।
নেত্রকোণার পুলিশ সুপার মোহাম্মাদ ফয়েজ আহমেদ রবিবার বিকেল ৪টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এসব তথ্য দেন। এসময় তিনি বলেন, গত ২৩ আগস্ট তিনি যোগদানের পর পুলিশের অভিযানে প্রায় ৯ কেজি গাঁজা, ২৩৮০ ফিস ইয়াবা, ২৯০ বোতল ভারতীয় মদ, ৪৭ বোতল ফেনসিডিল, ৯ দশমিক ৪০ গ্রাম হেরোইন ও ১৯৯ লিটার চোরাই মদ উদ্ধার করা হয়।

নেত্রকোণার পুলিশ সুপার মোহাম্মাদ ফয়েজ আহমেদ নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পশ্চিম এর অফিসার ইনচার্জ আবুল কালাম কেন্দুয়া উপজেলার বৈখরহাটি বাজারে অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ মাহাবুব আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাহাবুব ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার সহনহাটি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক কেন্দুয়া উপজেলার সাহিতপুর বাজারে রবিবার সকাল ৭টার দিকে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসা নুর বশরকে আটক করা হয়। তার কাছ থেকে এক হাজার দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক নুর বশর কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মুচানিপাড়া গ্রামের জাকির আহমেদের ছেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফখরুজ্জামান জুয়েল ও ডিবি পশ্চিমের অফিসার ইনচার্জ আবুল কালামসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।